July 22, 2024, 1:09 am
শিরোনামঃ
শিরোনামঃ
রায়পুরায় পল্লীবিদ্যুতে খুঁটি স্থাপন করতে গিয়ে দুই শ্রমিক নিহত শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি সোনারগাঁও কাঁচপুর হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮, ৯নং ওয়ার্ডে প্রথম যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি যতোই প্রতিকূলতা আসুক না কেন যতটুকু সম্ভব ভালোবাসার বিনিয়োগ করুন:- ছাত্রলীগ নেতা কাউসার। মুক্তিযোদ্ধাদের প্রতি কেন এত অসম্মান! শিবপুরে স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের সম্মেলন অনুষ্ঠিত সামাজিক সংগঠন ‘ধলেশ্বরী তীরে’র উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা রায়পুরায় জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ
নোটিশঃ
আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। নিউজ শেয়ার করে আমাদের সাথে থাকুন।

সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান পদে ভোটাদের পছন্দ মাহবুব পারভেজ

রিপোর্টারের নামঃ
July 22, 2024, 1:09 am

সোনারগাঁ(নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃউপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ ঘিরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের প্রতিটি অলিগলি প্রচার-প্রচারণায় সরব। এর মধ্যে সোনারগাঁ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থীদের মধ্যে সুপরিচিত উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও উপজেলা আওয়ামী যুবলীগের কাঁচপুর ইউনিয়ন সভাপতি মোঃ মাহবুব আলম পারভেজ। উপজেলা আঃ লীগ ও যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের মাঝে ত্যাগী, বিনয়ী ও পরশ্রমী নেতা হিসেবেই তিনি বহুল পরিচিত।

উক্ত উপজেলায় এই পদটিতে মোট ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদের মধ্যে জনপ্রিয়তায় সর্বশ্রেষ্ঠ পর্যায়ে রয়েছেন টিয়াপাখি প্রতীক নিয়ে মাহবুব পারভেজ।

সোনারগাঁয়ের বিভিন্ন এলাকার জনমত নিয়ে জানা যায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে প্রচার-প্রচারণার তুঙ্গে রয়েছে বর্তমান সোনারগাঁ উপজেলা। সকল প্রার্থী যার যার অবস্থান থেকে কমবেশ প্রচারণা করে যাচ্ছেন। তবে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সমগ্র উপজেলার সকল পাড়ামহল্লা ও অলিগলিতে টিয়া পাখি প্রতীকের গণজোয়ার লক্ষণীয়। দল মত নির্বিশেষে মাহবুব পারভেজকে একজন হাস্যজ্জল ও চমৎকার মানুষ হিসেবে প্রায় অধিকাংশ জনগণ সমর্থন করছে। পাড়া মহল্লার চায়ের দোকান ও আড্ডাস্থল গুলোতে নির্বাচনী আলোচনার একটি গুরুত্বপূর্ণ অধ্যায় মাহবুব পারভেজ। সময় পার হলেও মানুষের মন থেকে করোনাকালীন সময়ে দান-অনুদান ও উপহার সামগ্রী বিতরণের স্মৃতি মুছে যায়নি।
তাছাড়া মাহবুব পারভেজের প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, তিনি একজন আত্মনির্ভরশীল ও ব্যবসায়ী ব্যক্তিত্ব। সেই সুবাদে এলাকার মসজিদ-মাদ্রাসার উন্নয়নে তিনি সবসময় এগিয়ে থাকতেন। অসহায় দুস্থ পরিবার সাহায্যের জন্য তার ধারস্থ হলেও সকলকে হাসিমুখে বিদায় দিতেন মাহবুব পারভেজ।

উপজেলার প্রবীণ আওয়ামী নেতৃবৃন্দের সাথে কথা বলে জানা যায়, মাহবুব পারভেজ একজন বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক। ছাত্র জীবন থেকে তিনি আওয়ামী মনা ও পরোপকারী। সোনারগাঁয়ে আঃ লীগের দুঃসময়ের কান্ডারীদের মধ্যে অন্যতম মাহবুব পারভেজ। তাছাড়া চাঁদাবাজি ও মাদক কারবারিদের বিরুদ্ধে সর্বদা সোচ্চার ছিলেন তিনি।

সরেজমিনে মাহবুব পারভেজের উঠান বৈঠক ও গণসংযোগে গিয়ে দেখা যায়, প্রায় প্রতিটি গণসংযোগ ও উঠান বৈঠকে জনগণ দলমত  নির্বিশেষে দলে দলে অংশগ্রহণ করে যাচ্ছে। যা কিনা অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে খুব একটা ঘটছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরো নিউজ
এক ক্লিকে বিভাগের খবর