July 14, 2024, 12:49 am
শিরোনামঃ
শিরোনামঃ
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭, ৮, ৯নং ওয়ার্ডে প্রথম যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি যতোই প্রতিকূলতা আসুক না কেন যতটুকু সম্ভব ভালোবাসার বিনিয়োগ করুন:- ছাত্রলীগ নেতা কাউসার। মুক্তিযোদ্ধাদের প্রতি কেন এত অসম্মান! শিবপুরে স্মার্ট শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী ফেডারেশনের সম্মেলন অনুষ্ঠিত সামাজিক সংগঠন ‘ধলেশ্বরী তীরে’র উদ্যোগে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা রায়পুরায় জাতির পিতা বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ রায়পুরায় নবনির্মিত শহীদ মিনারের শুভ উদ্বোধন করেন ফরিদা ইয়াসমিন শিবপুরে কৃষকলীগের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বাধন রায়পুরায় নদীতে ভাসছিল অজ্ঞাতনামা মরদেহ, যা বলছে এলাকায় বাসী..!!
নোটিশঃ
আমাদের সাইট ভিজিট করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। নিউজ শেয়ার করে আমাদের সাথে থাকুন।

দূষণ মুক্ত নদীর দাবিতে সোনারগাঁয়ে গণগোসল ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদকঃ
July 14, 2024, 12:49 am

সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নে অলিপুরায় ব্রীজের নিচে ব্রহ্মপুত্র নদীতে গণগোসল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার বিকেলে অলিপুরা ব্রীজের নিচে এ আয়োজন করেন এতে শত শত দর্শনাথীরা গণগোসল দেখতে ভিড় জমায়। গোসল শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

এ সময় পরিবেশ উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, উদ্ধোধক বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক মনির হোসেন, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা নদী বাঁচাও আন্দোলন এর সভাপতি কবি জামান ভুইঁয়া, কাঁচপুর হাইওয়ে থানার সাবেক অফিসার ইনচার্জ মোজ্জাফর হোসেন, বিডি ক্লিন এর সভাপতি সাংবাদিক রানা ভুইঁয়া, দেলােয়ার হোসেন সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা তাদের বক্তবে বলেন, সোনারগাঁয়ে ব্রক্ষপুএ নদীর পানি দিন দিন দুর্ষিত হচ্ছে দেখার মত কেউ নেই বিভিন্ন শিল্প প্রতিষ্টানের ব্রজে ও ময়লায় পানি কালো হয়ে যাচ্ছে। এবং এতে করে নদীর মাছ বিলুপ্ত হয়ে যাবে আগের মত এখন আর নদীতে দেশী মাছ দেখা যায় না নদীর এই দুর্ষিত পানির কারনে ফসলের ব্যাপক ক্ষতি হচ্ছে ও পানির দুগন্ধে নদীতে গোসল ও করা যায় না। তাই সকলে ঐকবদ্ধ হয়ে আন্দোলন করে নদীগুলোকে বাঁচাতে হবে। এবং প্রর্শাসনের দৃষ্টি আকশন করছি আপনারা এই নদীগুলো রক্ষা করতে দ্রুত এগিয়ে আসবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এরকম আরো নিউজ
এক ক্লিকে বিভাগের খবর